সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিধিভঙ্গের ব্যাখ্যা দিতে ইসিতে আমু, বললেন ‘নো কমেন্টস’

ডেইলি সিলেট ডেস্ক ::

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের ব্যাখ্যা দিতে নির্বাচন কমিশনে (ইসি) এসেছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও ঝালকাঠি-২ আসনে নৌকার প্রার্থী আমির হোসেন আমু। শুক্রবার বেলা ৩টায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন কমিশন ভবনে এসে তিনি তৃতীয় তলায় ২০ মিনিট অবস্থান করে বেরিয়ে যান।

‘কমিশনে কী জবাব দিয়েছেন’- ইসি ভবন ত্যাগ করার সময় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘নো কমেন্টস’।

ঝালকাঠি-২ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমির হোসেন আমুকে ১৫ ডিসেম্বর (শুক্রবার) সশরীরে ইসিতে হাজির নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের ব্যাখ্যা দিতে বলা হয়েছিল। কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন ৯ ডিসেম্বর তাকে এ সংক্রান্ত চিঠি দেয়।

চিঠিতে বলা হয়, ‘ঝালকাঠি জেলা পাক হানাদার মুক্তি দিবস’ উদযাপন উপলক্ষে জেলার নলছিটি উপজেলা পরিষদ হলরুমে গত ৮ ডিসেম্বর বেলা ১১টায় এবং ঝালকাঠি পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় নির্ধারিত সভায় আপনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। আপনি ওই জনসভায় বক্তব্য দিয়ে আপনার পক্ষে ভোট চেয়েছেন, যার ভিডিও ও স্থিরচিত্র বিভিন্ন মাধ্যমে প্রকাশ হয়েছে। উল্লিখিত কার্যক্রম সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮-এর পরিপন্থী ‘

চিঠিতে আরও বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আপনাকে ইতিপূর্বে অবহিত করা সত্ত্বেও ভোটগ্রহণের জন্য নির্ধারিত তারিখের তিন সপ্তাহের আগে নির্বাচনি প্রচারণাসহ আচরণবিধি পরিপন্থী কার্যক্রমের জন্য কেন আপনার প্রার্থিতা বাতিল করা হবে না, সে বিষয়ে নির্বাচন কমিশনে ১৫ ডিসেম্বর বিকেল ৩টায় ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে উল্লিখিত বিষয়ে ব্যাখ্যা দেয়ার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: